ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
শিবচরে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাস খাদে পড়ে নিহত ১৭

শিবচরে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাস খাদে পড়ে নিহত ১৭

মাদারীপুর প্রতিনিধি,
মাদারীপুরের শিবচর উপজেলায় কুতুবপুর এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৭ জন নিহত এবং ২০ জন আহত হয়েছে।

রবিবার (১৯ মার্চ/২৩) সকালে পদ্মাসেতুর এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাসটি নিচে পড়ে এই দুর্ঘটনা ঘটে।

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, আজ সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের বাসের চালক পদ্মাসেতুর আগে শিবচরের কুতুবপুর এলাকায় এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাসটি সড়কের খাদে পড়ে যায়। বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এই দুর্ঘটনায় সকাল সাড়ে ১০টা পর্যন্ত ১৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে । এখনো উদ্ধারকাজ চলছে।

ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উদ্ধারকাজ পরিচালনা করছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলে তিনি জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST